Skip to content

আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

    আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে? ভিটমেট এমন একটি মোবাইল অ্যাপ যেটা দিয়ে আমরা ফেসবুক, ইউটিউবের মত জনপ্রিয় মোবাইল অ্যাপের ভিডিও খুব সহজেই ডাউনলোড করতে পারি। ভিটমেট খুবি জনপ্রিয় একটি অ্যাপ এর কারণে এই অ্যাপের রয়েছে অসংখ্য ফেইক অ্যাপ, এবং ফেইক ওয়েবসাইট। 

    ভিটমেট অ্যাপটি অত্যন্ত সাধারণ মানুষেরাও ব্যাবহার করে থাকেন। ভিটমেট অ্যাপের অসংখ্য ফেইক অ্যাপ এবং সাধারণ মানুষ ব্যাবহার করার কারণে অনেকে বুজতে পারেন না আসল ভিটমেট অ্যাপ কোনটি। আপনিও নিশ্চই এই সমস্যায় পরেছেন তাই এই পোষ্ট পরতেছেন। 

    এই পোষ্ট থেকে আপনারা সকল সমস্যার সমাধান পাবেন। এখান থেকে আপনারা জানতে পারবেন কিভাবে মোবাইল অ্যাপ দিয়ে ভিটমেট ডাউনলোড করতে হয় এবং কম্পিউটার থেকে কিভাবে ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে হয়। 

    আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

    আসল ভিটমেট ডাউনলোড করার জন্য যেতে হবে একটি ইন্টারনেট ব্রাউজারে,

    • তারপর সার্চ বারে লিখতে হবে Vidmate Apk Download, 
    • তারপর একদম প্রথমে আসা ওয়েবসাইটে প্রবেশ করতে হবে,
    • ওয়েবসাইটে প্রবেশ করার পরেই দেখতে পারবেন Free Download Now বাটন রয়েছে, 
    • এখন ভিটমেট অ্যাপটি ডাউনলোড করার জন্য Free Download Now বাটনে ক্লিক করুন, এরপরেই অ্যাপ ডাউনলোড হওয়া শুরু হবে। 

    মোবাইল ফোনে আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে

    মোবাইল ফোনে আসল ভিটমেট ডাউনলোড করার জন্য একি ভাবে চলে যান ব্রাউজারে তারপর Vidmate Apk Download লিখে সার্চ করুন, তারপ প্রথমে থাকা ওয়েবসাইটে প্রবেশ করে Free Dawnload apk বাটনে ক্লিক করে অ্যাপটি ডাউনলোড করুন। 

    কম্পিউটারে আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে 

    কম্পিউটার থেকে সহজেই ভিটমেট অ্যাপটি ডাউনলোড করে ব্যাবহার করতে পারবেন না। কম্পিউটারে ভিটমেট মোবাইল অ্যাপটি ব্যাবহার করার জন্য আপনার একটি Android Emulator ডাউনলোড করার প্রয়োজন পড়বে। 

    এক্ষত্রে সেরা একটি Android Emulator হতে পারে BlueStacks. 

    BlueStacks অ্যাপটি ইন্সটল করার জন্য আপনার কম্পিউটারে থাকা একটি ক্রম ব্রাউজারে যান তারপর সেখানে লিখুন BlueStacks তারপর সেটা ডাউনলোড করে ইন্সটল করুন। এরপর BlueStacks Emulator আপনার কম্পিউটার থেকে ওপেন করুন। 

    তারপর দেখতে পারবেন ব্রাউজার ইন্সটল করা রয়েছে, ব্রাউজারে প্রবেশ করে Vidmate APK Download লিখুন, প্রথমে থাকা ওয়েবসাইট থেকে Free Download Now বাটনে ক্লিক করে অ্যাপটি ইন্সটল করুন। 

    কম্পিউটারের Emulator এ ভিটমেট অ্যাপটি ইন্সটল করে Emulator এ ব্যাবহার করতে পারবেন, তবে এটি আপনার মূল কম্পিউটারে আনতে পারবেন না। 

    সংক্ষিপ্ত ভাবে কম্পিউটারে আসল ভিটমেট অ্যাপ ডাউনলোডঃ

    • কম্পিউটারে BlueStacks Emulator ডাউনলোড করে ইন্সটল করুন। 
    • তারপর Emulator এ থাকা ক্রম ব্রাউজারে প্রবেশ করে Vidmate APK Download লিখে সার্চ করুন। 
    • তারপর ওয়েবসাইটে প্রবেশ করে Free Download Now বাটনে ছ্যাপ দিয়ে অ্যাপটি ইন্সটল করুন এবং ব্যাবহার করা শুরু করুন।   

    উপসংহার

    আসল ভিটমেট ডাউনলোড করব কিভাবে যারা প্রশ্ন করেছিলেন তাদের দেখিয়ে দিয়েছি কিভাবে আসল ভিটমেট ডাউনলোড করতে হয়, তবে আপনি যদি আমাদের দেখানো এই পদ্ধতি অনুযায়ী ভিটমেট ডাউনলোড না করেন তাহলে অন্য জায়গা থেকে ফেইক অ্যাপ ডাউনলোড করার আশংখা থেকে যায়। 

    আর আপনি যদি অন্য জায়গা থেকে ফেইক অ্যাপ ডাউনলোড করেন তাহলে আপনারা মোবাইল হ্যাক হওয়া থেকে শুরু করে মোবাইলের অন্যান্য তথ্য হ্যাকার নিয়ে নিতে পারে। 

    x